ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গণতন্ত্র শক্তিশালী বলেই দেশে উন্নয়ন হয়েছে : এমপি বাবু

বার্তা বিভাগ
এপ্রিল ২০, ২০২৩ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন।

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজআক্তারুজ্জামান বাবু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু এ দেশে স্বাধীনতা এনেছেন, আর স্বাধীন দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি বলেন, আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে জামায়াত-বিএনপি ও তাদের দোষরা অগণতন্ত্রীক পন্থায় বারবার ক্ষমতায় এসে দেশের গণতন্ত্র ও উন্নয়নকে ব্যাহত করেছেন।

বিশেষ করে বঙ্গবন্ধুকে হত্যার পর কখনো সরাসরি সেনাবাহিনী, আবার কখনো সেনাবাহিনীর ছত্র ছায়ায় এ দেশের গণতন্ত্রকে বারবার হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে এসে সুষ্ঠু রাজনৈতিক ধারা ও নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত এবং শক্তিশালী করেছেন। দেশের গণতন্ত্র এখন শক্তিশালী বলেই দেশে অভ‚তপূর্ব উন্নয়ন হয়েছে।

গণতান্ত্রীক সরকার ক্ষমতায় রয়েছে বলেই এ দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। দেশের প্রতিটি মানুষ যাতে উৎসবের সাথে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে পারে এ জন্য সরকারের সব ধরণের প্রচেষ্টা ও সহযোগিতা অব্যাহত রয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, সরকার এবং গণতান্ত্রীক ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনেও এ দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে সরকার গঠনে সহযোগিতা করবে। তিনি নৌকার বিজয় নিশ্চিত করতে জনগণের পাশে থেকে কাজ করার জন্য দলীয় সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
তিনি বুধবার সকালে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন এমপি’র নিকট থেকে প্রাপ্ত ঈদ উপহার দলীয় নেতাকর্মীদের মাঝে বিতরণ কালে এসব কথা বলেন।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সমীরণ সাধু, যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, আওয়ামী লীগনেতা শেখ ইকবাল হোসেন খোকন, নির্মল চন্দ্র অধিকারী, শংকর দেবনাথ, নির্মল বৈদ্য, বিভ‚তি ভ‚ষণ সানা, হেমেশ চন্দ্র মন্ডল, আজিজুল ইসলাম সরদার, মঙ্গল মন্ডল, কাউন্সিলর রনজু, সহকারী অধ্যাপক মসিউর রহমান, প্রভাষক আব্দুল ওহাব বাবলু, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, জামাল হোসেন, শেখ রাজু আহমেদ, গৌতম রায় ও ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]