ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় স্ত্রী হত্যার দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

বার্তা বিভাগ
এপ্রিল ১৯, ২০২৩ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

রেজাউল ইসলাম,মঠবাড়িয়া ( পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি মোঃ হালিম ঢালী (৪৮) কে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। হালিম ঢালী মঠবাড়িয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের মৃত নুর মোহাম্মদ ঢালীর পুত্র।

মামলা সূত্রে জানা যায় যে, বিগত ১৪ সালের এপ্রিল মাসের ২৪ তারিখ রাত ১১ টার সময় আসামী মো: হালিম ঢালী তার স্ত্রী মোসা: হাসি বেগম (২৪) কে পারিবারিক কলহের জেরে বেদম মারধরের একপর্যায়ে হাসি বেগম মৃত্যুর কোলে ঢলে পরে, তখন হাসি বেগমের মৃতদেহ ফেলে রেখে পালিয়ে যায়।

পরে মৃত হাসি বেগমের মাতা আনোয়ারা বেগম বাদী হয়ে জামাতা হালিম ঢালীকে আসামীর করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উক্ত মামলাটি মঠবাড়িয়া থানা পুলিশ তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তীতে বিজ্ঞ বিচারক নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিরোজপুর মামলাটি বিচার শেষে আসামী হালিম ঢালীর মৃত্যুদন্ড প্রদান করেন।

রায় ঘোষণার পর হতেই আসামী হালিম ঢালী এলাকা হতে আত্মগোপনে চলে যায় এবং সুকৌশলে দেশ ত্যাগ করার চেষ্টা করে।

গোপন সূত্রে বিষয়টি জানতে পেরে মঠবাড়িয়া থানার একটি চৌকস টিম অভিমান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ১৯ এপ্রিল ভোর রাতে ঢাকা মহানগরীর বাড্ডা থানা এলাকা হতে তাকে গ্রেফতার করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আজ বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]