ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতখানে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বার্তা বিভাগ
এপ্রিল ১৭, ২০২৩ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আওলাদ হোসেন,দৌলতখান (ভোলা) প্রতিনিধি :
ভোলার দৌলতখানে ডিস্ট্রিক্ট কাভার্ডভ্যান ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ দুই যাত্রী মারা গেছেন। আজ সোমবার (১৭ এপ্রিল) দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বকশে আলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সজিব গোলদার, তিনি লালমোহন উপজেলার কলমী ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নিমল গোলদারের ছেলে। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে বাকী নিহত ও আহতদের নাম নিশ্চিত করতে পারেনি।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর দেড়টার দিকে ভোলা থেকে কাভার্ডভ্যানটি দৌলতখানের বকশে আলী মহাসড়কে পৌছলে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হন। আহত হয় আরও তিন যাত্রী। তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় সিএনজি ও চালক পুলিশ হেফাজতে আছে। তবে কাভার্ডভ্যানসহ চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]