ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রবণ প্রতিবন্ধীদের সাথে ইফতার, দোয়া মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ করলেন সদর যুবলীগ সভাপতি

বার্তা বিভাগ
এপ্রিল ১৬, ২০২৩ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম, জেলা প্রতিনিধি, লালমনিরহাট:
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুনির্দিষ্ট নির্দেশনায় লালমনিরহাট সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক মো: শফিকুল ইসলাম আজ জেলা শ্রবন প্রতিবন্ধন অফিসে শ্রবন প্রতিবন্ধীদের সাথে নিয়ে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন ৮০ জন শ্রবন প্রতিবন্ধীদের মাঝে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সহ সভাপতি মো: সাইফুল ইসলাম হিরা, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি, বিশিষ্ট সাংবাদিক মো: নিয়ন দুলাল, সদর যুবলীগের প্রচার সম্পাদক মো: রানা শেখ, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবির হোসেন সহ প্রমুখ।

সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো: শফিকুল ইসলাম জানায়, আমি সব সময় মানবিক কাজে এগিয়ে থাকি, এ সমস্ত মানুষের জন্য কিছু করতে পারা পরম সৌভাগ্যের বিষয়, তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন এবং জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন এই যুবলীগের এই মানবিক নেতা মো: শফিকুল ইসলাম।

শ্রবন প্রতিবন্ধী ইফতার ও ঈদ উপহার সামগ্রী পেয়ে বেশ আনন্দ উচ্ছাস প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]