ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীর ওয়ারীস্থ অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

বার্তা বিভাগ
এপ্রিল ১৬, ২০২৩ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

অমরঞ্জন মজুমদার, স্টাফ রিপোর্টার:
আজ বেলা ১২টায়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন বাদলের নিজস্ব উদ্যোগে ঢাকার ওয়ারীস্থ অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের ঈদ আনন্দে আমি আমার সাধ্যমত প্রতিবছরের ন্যায় এবারও ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাও নানাবিধ কর্মসূচি প্রদানের মাধ্যমে আপনাদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ারও আহ্বান জানান। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানদের প্রতি আমার আহ্বান থাকবে আপনারাও এই অসহায় ও দুস্থদের কল্যাণে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন সিলভারের প্রিপারেটরি এন্ড গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান সরকার, প্রাথমিক শাখার প্রধান শিক্ষক সামা আফরোজ, মাধ্যমিক শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ, সিনিয়র শিক্ষক প্রদীপ চন্দ্র দাস, প্রাথমিক শাখার সহকারী প্রধান শিক্ষক মৌসুমী আক্তার, সমাজসেবক সমীর মজুমদার অসীম, জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পীগোষ্ঠীর সাংস্কৃতিক সংগঠক সালমা হামিদ, কন্ঠ শিল্পী শামীম চৌধুরী শ্যামল, কণ্ঠশিল্পী বঙ্কিম মন্ডল, তারানা বেগম, জেসি আক্তার, আমেনা আক্তার, কবি আশিক আজিজ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]