ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শার্শায় নামাজ পড়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও জামাত বিএনপির মধ্যে মারামারি; আহত ১

বার্তা বিভাগ
এপ্রিল ১৫, ২০২৩ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

বেনাপোল (যশোর) প্রতিনিধি::

যশোরের শার্শা উপজেলার কাশিয়া ডাঙ্গা গ্রামে লাইলাতুল কদরের নামাজ পড়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও জামাত বিএনপির মধ্যে মারামারিতে এক জন গুরুতর আহত হয়েছে। জানা গেছে,জামাত বিএনপির নেতৃত্ব প্রদানকারী হাজী জাহাঙ্গীর বাহিনীর সাথে আওয়ামীলীগ নেতা বজলুর রহমানে সাথে নামাজ পড়ার সময় নির্ধারণ করাকে কেন্দ্র করে কথা কাটাকাটি একপর্যায়ে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাজী জাহাঙ্গীর বাহিনী হামলা করে।এতে কাশিয়া ডাঙ্গা গ্রামের ওয়াড যুবলীগ কর্মী, শরিফুজ্জামান নামে একজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার উলাসী ইউনিয়ানের কাশিয়া ডাঙ্গা গ্রামের পুরাতন জামে মসজিদে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত তারাবির নামাজের আগে লাইলাতুল কদরের নফল নামাজ পড়াকে কেন্দ্র করে হাজী জাহাঙ্গীর বাহিনীর সদস্য সুলতান মাহমুদ ও বজলুর রহমানের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয় একপর্যায়ে বাহিনীর অন্যান্য সদস্য, রহুল কুদ্দুছ, জয়নাল, আশরাফুল, হাফিজুর, আকবার, বোরহান উদ্দিন, আজিম,একত্রিত হয়ে বজলুর রহমানকে মসজিদ থেকে বাহির করে মারপিট করতে থাকে এসময় বজলুর রহমানের ছেলে শরিফুজ্জামান বাঁধা দিলে আশরাফুল বিদেশি টস লাইট দ্বারা শরিফুজ্জামানের মাথায় গুরুতর আঘাত করে জখম করে। খবর পেয়ে স্বজনরা এসে তাকে উদ্ধার করে দ্রুত শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় লিখিত এজাহার হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]