ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাট পৌরসভায় ১২০ জন সুবিধা বঞ্চিত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

বার্তা বিভাগ
এপ্রিল ১৫, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম,জেলা প্রতিনিধি,লালমনিরহাট:
আজ ১৫ এপ্রিল, ২০২৩ শনিবার, লালমনিরহাট পৌর সভার ৭ নং ওয়ার্ডের বাবু পাড়ার দ্বি-তল ব্লক, রিফুজি কলোনী, রামকৃষ্ণ মিশনরোড, ড্রাইভার পাড়া,শশান কলোনীর ১২০ জন গরীর অসহায়, সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ১০০০ করে ঈদ শুভেচ্ছা স্বরূপ নগদ অর্থ প্রতি বছরের ন্যয় বিতরণ করা হয়। বিতরণ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক মেধাবী ছাত্রনেতা, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিসের সাবেক সফল সভাপতি, রংপুর বিভাগের পর পর ৪ বারের সেরা করদাতা, লালমনিরহাট শহরের যুব সমাজের কর্মসংস্থানের একমাত্র রুপকার, নিরাপদ বাজারের চেয়ারম্যান,বিশিষ্ট ব্যবসায়ী, উদীয়মান তরুণ জনপ্রিয় জননেতা মো: সাখাওয়াত হোসেন সুমন খান।

এ সময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ মো: সোহেল রানা, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: সেলিম খান বকুল, সদর উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, মেধাবী ছাত্রনেতা মো: লুৎফর রহমান আওরঙ্গ সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লালমনির শহরের বিভিন্ন ইলেকট্রন ও প্রিন্ট, অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

নগদ অর্থ বিতরণ শেষে সাংবাদিকদের সাক্ষাৎকারে মো: সাখাওয়াত হোসেন সুমন খান জানান, ‘আমি সব সময় অসহায়, গরীব মানুষের সেবা করি। আপনাদের কাছে দোয়া চাই। আমি যেন সব সময় এ রকম গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সব সময় সহায়তা করতে পারি।’ নগদ অর্থ পেয়ে আনন্দ, উচ্ছাস প্রকাশ করেন এ সব হতদরিদ্র মানুষেরা।

এ সময় অসহায় দরিদ্রদের পক্ষ থেকে জানানো হয়, ‘গতবারও ঈদের সময় ১০০০ করে টাকা আমাদেরকে দিয়েছিলেন সুমন খান। এ ছাড়া আমরা যে কোনো বিপদে পরলে ওনার কাছে গিলে ওনি আমাদের কখনই ফিরিয়ে দেন না। আমরা সব সময় ওনার জন্য দোয়া কামনা করি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]