ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাব এর অভিযান, ২৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ; ১৮ লক্ষ ৪৫ হাজার টাকা জরিমানা

বার্তা বিভাগ
এপ্রিল ১৫, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

অমরঞ্জন মজুমদার, স্টাফ রিপোর্টার:
প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১১ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় জেলা মৎস্য অদিদপ্তর এর সহকারী প্রকল্প কর্মকর্তার উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় জাটকা ইলিশ সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে ০৭ টি মৎস্য আড়ৎকে সর্বমোট ১৮,৪৫,০০০/- (আঠার লক্ষ পয়তাল্লিশ) টাকা জরিমানা প্রদান করেন। যার মধ্যে রাসেল মৎস আড়ৎকে নগদ- ৮,১০,০০০/-(আট লক্ষ দশ হাজার) টাকা, মাইদুল এন্টারপ্রাইজ মৎস আড়ৎকে নগদ- ২,০৫,০০০/-(দুই লক্ষ পাঁচ হাজার) টাকা, রহমান মৎস আড়ৎকে নগদ- ২,০৫,০০০/- (দুই লক্ষ পাঁচ হাজার), আল্লাহ ভরসা মাছের আড়ৎকে নগদ- ২,০৫,০০০/-(দুই লক্ষ পাঁচ হাজার) টাকা, শিব শংকরী মাছের আড়ৎকে নগদ- ৪,১০,০০০/- (চার লক্ষ দশ হাজার) টাকা, তাহমিনা মৎস্য আড়ৎকে নগদ- ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা ও জগন্নাথ মৎস্য আড়ৎকে নগদ- ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা করে জরিমানা প্রদান করেন।

এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত আনুমানিক ১০,৪৬,৮০০/- (দশ লক্ষ ছেচল্লিশ হাজার আটশত) টাকা মূল্যের ২৬১৭ কেজি জাটকা ইলিশ জব্দ করে বিভিন্ন মাদ্রাসা, এতিম খানা ও অসহায় দুঃস্থদের মধ্যে বিতরণ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]