ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাটগ্রামে সেপটিক ট্যাংকে পড়ে শ্রমিকের মৃত্যু, আহত ১

বার্তা বিভাগ
এপ্রিল ১৫, ২০২৩ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম, জেলা প্রতিনিধি, লালমনিরহাট:
লালমনিরহাটের পাটগ্রামে সেপটিক ট্যাংক সংস্কার করতে গিয়ে খাইরুল ইসলাম (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক শ্রমিক।
আজ শনিবার (১৫ এপ্রিল) বিকেলের দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের বুড়িরবাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত খায়রুল ওই ইউনিয়নের অহিদুল ইসলাম ইসলামের ছেলে। আহত শ্রমিকের নাম এরশাদ হোসেন। স্থানীয়রা জানান, বুড়িরবাড়ী গ্রামের জুলপি মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক সংস্কার করতে খায়রুলসহ কয়েকজন শ্রমিক কাজ করছিলেন।

একপর্যায়ে সেপটিক ট্যাংকে খাইরুলসহ এরশাদ হোসেন পড়ে যান। দীর্ঘ সময় চেষ্টার পর তাদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে খাইরুলের মৃত্যু হয়। আর এরশাদকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। মৃত খায়রুলের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]