ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছায় অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণে রাখতে পুলিশি তৎপরতা জোরদার

বার্তা বিভাগ
এপ্রিল ১৫, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন:
খুলনার পাইকগাছায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিশেষ করে জনসাধারণের স্বাচ্ছন্দে চলাচল আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও যাত্রী নিরাপত্তা নিশ্চিত করনের লক্ষ্যে পাইকগাছা থানা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উপজেলার গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।

অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণে খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসানের নির্দেশক্রমে নিরলস’ভাবে কাজ’সহ পুলিশে তৎপরতা বৃদ্ধি করেছে পাইকগাছা থানা পুলিশ। জানা গেছে পাইকগাছার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পবিত্র রমজান ও ঈদকে ঘিরে কিছু অপরাধীদের দৌরাত্য বৃদ্ধি পায় যেমন চুরি ছিনতাই অজ্ঞান পার্টি, মলম পার্টি, জাল টাকার বিস্তার, ভেজাল খাদ্য বিক্রি, অনলাইন প্রতারণা ইত্যাদি। এইসব অপরাধ ও অপরাধীদের দমনে পুলিশ তৎপরতা বৃদ্ধি করে পুলিশির পক্ষ থেকে মাইকিং গুরুত্বপূর্ণ জায়গায় সচেতনতা সভা অব্যাহত রেখেছে। বাড়ানো হয়েছে তদারকী ও নজরদারি।

উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে সন্দেহ ভাজনদের তল্লাশি করা হচ্ছে চলছে অপরাধ দমন অভিযান। সবমিলিয়ে পাইকগাছা থানা পুলিশ অপরাধ বিষয়ে তৎপরতায় রয়েছে। উপরে উল্লেখিত বিষয়ে পাইকগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন,ঈদকে সামনে রেখে ও পবিত্র রোজার মাসে অপরাধ ও অপরাধীদের দমনে এসপি স্যারের দিকনির্দেশনায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। সকল যাত্রীদের স্বাচ্ছন্দে ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ সর্বদা প্রস্তুত।

অপরাধ দমনে পুলিশি অভিযান তল্লাশি ও নজরদারী অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]