ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান; ১৮ হাজার টাকা জরিমানা

বার্তা বিভাগ
এপ্রিল ১২, ২০২৩ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মো.সাফায়েত রহমান আবির, গলাচিপা প্রতিনিধি
পটুয়াখালী জেলার গলাচিপায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে অপরিচ্ছন্ন পরিবেশ, পণ্যের মোড়কে উৎপাদনের তারিখ না থাকা ও মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে তিন ব্যবসায়ীকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে পৌর শহরে অভিযান চালিয়ে তৃষ্ণা বেকারীর মালিক শংকর পালকে ৫ হাজার, মাহিদা বেকারীর মালিক মো. রুহুল আমিনকে ১০ হাজার ও সাইদুল স্টোর্সের মালিক সাইদুল ইসলামকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন পটুয়াখালী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ সোয়াইব মিয়া।

এ সময় তিনি গ্যাস সিলিন্ডার ও মুদি মনোহরি দোকানের মালিকদেরকে সরকার কর্তৃক নির্ধারিত মূল্য তালিকার চার্ট টানিয়ে রেখে সঠিক দামে পণ্য বিক্রির নির্দেশ দেন।

পটুয়াখালী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ সোয়াইব মিয়া বলেন, পবিত্র রমজান মাসে ব্যবসায়ীর কোন ধরনের অনিয়ম ছাড় দেয়া হবে না। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]