ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র চাচী’মার রুহের মাগফেরাত কামনায় ইফতার বিতরণ

বার্তা বিভাগ
এপ্রিল ১২, ২০২৩ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন:
খুলনার পাইকগাছা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একমাত্র কনিষ্ঠ ভ্রাতা শহীদ শেখ আবু নাসেরের সহ ধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চাচিমা, বাগেরহাট-১ আসনের মাননীয় সাংসদ শেখ হেলাল উদ্দিন, খুলনা- ২ আসনের মাননীয় সাংসদ শেখ সালাউদ্দীন জুয়েল, যুবনেতা শেখ সোহেল উদ্দিন, শেখ জালাল উদ্দীন রুবেল ও শেখ বেলাল উদ্দিন এর মাতা এবং বাগেরহাট-২ আসনের সাংসদ সদস্য শেখ তন্ময় এর দাদিমা শেখ রাজিয়া নাসেরের রূহের মাগফিরাত কামনায় ইফতার বিতরণ করা হয়েছে।

উক্ত ইফতার বিতরণ করেন খুলনা-সাতক্ষীরায় প্রতিবন্ধীদের অভিভাবক হিসাবে সুপরিচিত “কাগজী প্রতিবন্ধী কল্যাণ ট্রাষ্ট ও লস্কর ইউনিয়ন অক্সিজেন ব্যাংকের” প্রতিষ্ঠাতা পাইকগাছা উপজেলাধীন ৬নং লস্কর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান (তুহিন)।

চেয়ারম্যান তুহিন নিজস্ব উদ্যোগে এলাকার ৭টি মসজিদে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন। এছাড়া তিনি এলাকার বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমাণভাবে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছেন। উল্লেখ্য দক্ষিণ খুলনার সুন্দরবন এর কোলঘেশা কয়রা,পাইকগাছায় এমন মহতি উদ্যোগ নেওয়ায় চেয়ারম্যান তুহিন’র প্রতি পাইকগাছা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু,পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতিম চক্রবর্তী’সহ নেতা কর্মীরা সাধুবাদ জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]