ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় ৯৬২টি পরিবারে টিসিবির পন্য সামগ্রী বিতরণ করেন-চেয়ারম্যান রিপন

বার্তা বিভাগ
এপ্রিল ১১, ২০২৩ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়নে ৯৬২’পরিবারে টিসিবির পন্য সামগ্রী বিতরন করেন-চেয়ারম্যান রিপন

এম জালাল উদ্দীন।

খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়নে ঈদ উপলক্ষে ৯৬২ টি পরিবারের মাঝে টিসিবি’র পন্য বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদে উক্ত টিসিবি’র পন্যগুলো সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হয়।উল্লেখ্য “টিসিবি’র পন্য,দামে সাশ্রয়ী,মানে অনন্য” খুলনা জেলার পাইকগাছা উপজেলার দ্বীপ-বেষ্টিত দেলুটি ইউনিয়নে পবিত্র রমজান মাস ও ঈদ উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার “দেলুটি ইউনিয়নের মোট ৯৬২টি পরিবারের মাঝে ২ লিটার সোয়াবিন তেল,২ কেজি ডাউল,১কেজি চিনি পরিবার প্রতি সর্বমোট ৪২০ টাকা দামে উপকারভোগীদের মাঝে বিতরণ করেন দেলুটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বাবু রিপন কুমার মন্ডল।

বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা চিন্ময় কুমার মন্ডল, ইউপি সদস্য সুকুমার কবিরাজ,রামচন্দ্র টিকাদার,কিংশুক রায়,রবীন্দ্রনাথ মন্ডল,চম্পক বিশ্বাস,পলাশ কান্তি রায়,রিংকু রায়,বদিয়ার হোসেন,পবিত্র সরদার,লক্ষ্মী রানী সরকার,বিনতা সরকার,মেরী রানী সরদার,ইউপি সচিব বিজয় কুমার পাল,বুলবুল আহম্মেদ,মুক্তিযোদ্ধা মীনা আলাউদ্দিন, গ্রামপুলিশবৃন্দ’সহ সুবিধাভোগীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]