ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলভারডেল প্রিপারেটরি এন্ড গার্লস হাইস্কুলের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
এপ্রিল ৮, ২০২৩ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

অমরঞ্জন মজুমদার, স্টাফ রিপোর্টার:
০৮ এপ্রিল ২০২৩ খ্রি. বেলা ১১ টায় ঢাকার ওয়ারীস্থ সিলভারডেল প্রিপারেটরি এন্ড গার্লস হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ২০২৩ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ও স্কুল ব্যবস্থাপনা কমিটির মাননীয় চেয়ারম্যান কবি সালাউদ্দিন বাদল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাইদুর রহমান সরকার। প্রথমেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন নবম শ্রেণীর ছাত্রী সাদিয়া ইসলাম।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে কবি সালাউদ্দিন বাদল বলেন, পরীক্ষায় ভালো ফলাফল করে আমাদের ছাত্রীরা দেশ পরিচালনার বিভিন্ন উচ্চাসনে আরোহণ করে আমাদের তথা প্রতিষ্ঠানের মুখ উজ্জ্বল করবে। এটাই আমার প্রত্যাশা। তিনি শিক্ষার্থীদের উপদেশ দিয়ে বলেন, নিজেকে ভালোবাসবে, তবেই অন্যকে ভালোবসতে শিখবে। আর তখনই একটা সুন্দর পরিবার গড়ে উঠবে।

ব্যবস্থাপনা কমিটির সদস্য মো: জাকির হোসেন ছাত্রীদেরকে উন্নত চরিত্র গঠনের আহ্বান জানান। ব্যবস্থাপনা কমিটির সদস্য সানি মাহাতাব বিদায়ী পরীক্ষার্থীদের আলোকিত ভবিষ্যৎ প্রত্যাশা করেন। ব্যবস্থাপনা কমিটির সদস্য মিজানুর রহমান পরীক্ষার্থীদের মনোযোগী হয়ে সময়কে যথাযথ কাজে লাগিয়ে পরীক্ষায় ভালো ফলাফল করে বিদ্যালয়ের সুনাম অর্জন করার উপদেশ দেন।

শিক্ষকগনের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান সরকার বলেন জীবনকে শৃঙ্খলার সাথে পরিচালিত করবে। ভাল কথা যেই বলুকনা কেন তা মনোযোগসহকারে শুনে তা নিজের জীবনে কাজে লাগানোর চেষ্টা করবে। অনুষ্ঠানে বিদায়ী ছাএীদের পক্ষ থেকে অনুভুতি প্রকাশ করে পরীক্ষাথী তাসফিয়া জেরিন ও সুতপা বণিক এবং বিদায়ী ছাএীদের উদ্দেশ্য মানপএ পাঠ করেন দশম ব্যবসায় শিক্ষা শাখার ছাএী পারমিতা দাস ও নবম শেণি বিজ্ঞান বিভাগের ছাএী আশফিকা জামান ও হাফসা ইসলাম বিন্দু।

বিদায় অনুষ্ঠান শেষে বিদায়ী ছাএীদের সার্বিক সফলতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: হারুনুর রশিদ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুব্রত সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]