ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে দোকানিকে কুপিয়ে জখম, থানায় মামলা, গ্রেফতার ১

বার্তা বিভাগ
এপ্রিল ৮, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরাজ হোসেন নামক এক দোকানিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ রুম্মান ওরফে হাসান ও সোহরাব খান।
মিরাজ হোসেন উপজেলার পূর্ব রাজপাড়া গ্রামের মোশারফ হোসেনের পুত্র, প্রতিপক্ষ রুম্মান উপজেলার বকশির ঘটিচোরা গ্রামের হেমায়েতের পুত্র ও সোহরাব পূর্ব রাজপারা গ্রামের মৃত সোবাহান খায়ের পুত্র।

এ বিষয়ে ৫ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, মামলার বিবাদীরা সবাই পারিবারিক আত্মীয়।
মামলা সূত্রে জানা যায়; পূর্ব বিরোধের জেরে এজাহার নামীয় আসামিরা ৭ এপ্রিল, শুক্রবার সন্ধ্যায় মিরাজ ও তার পরিবারকে উদ্দ্যেশ্য করে বিভিন্ন অকথ্য গালিগালাজ আরম্ভ করে এতে বাধা দিলে তারা মিরাজ ও তার পরিবারের কয়েকজন সদস্যের উপর সশস্ত্র হামলা চালায়। এসময় আসামী রুম্মান তার হাতে থাকা কুড়াল দিয়া মিরাজের মাথার অংশে কুপিয়ে গুরুতর কাটা জখম করে।

স্থানীয় গ্রাম পুলিশ, কবির হোসেন বলেন: উভয় পক্ষের বিরোধের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অনুরোধ করলে পক্ষদ্বয় প্রথমে যার যার বাড়ি চলে যায় কিছুক্ষণ পর আমি সমাধানের উদ্দেশ্যে মিরাজের পিতা ও প্রতিপক্ষ সোহরাবকে ডাকি তখন হঠাৎ আমার বাধা ও অনুরোধ উপেক্ষা করে প্রতিপক্ষ সোহরাবের ভাগিনা রুম্মান মিরাজের পিতার উপরে হামলা চালায়, এতে পুনরায় উভয়পক্ষ মারামারিতে লিপ্ত হয়, তখন মিরাজ গুরুতর জখম হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন: মারামারির ঘটনায় এজাহার নামীয় প্রধান আসামি রুম্মান ওরফে হাসানকে শুক্রবার রাতে আটক পূর্বক শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]