ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় নিখোঁজের ৫ঘন্টা পর সন্ধ্যা নদী থেকে স্কুল ছাত্র আব্দুল্লাহ’র লাশ উদ্ধার

বার্তা বিভাগ
এপ্রিল ৮, ২০২৩ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় নিখোঁজের ৫ঘন্টা পর সন্ধ্যা নদী থেকে আব্দুল্লাহ হাওলাদার নামে ১২ বছরের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার চাখার গ্রামের সুমন হাওলাদারের ছেলে ও ৭ম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ হাওলাদার ঢাকা থেকে ১০দিন পূর্বে আগৈলঝাড়ার পশ্চিমপয়সা গ্রামের নানা সিরাজ শেখের বাড়িতে বেড়াতে আসেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় সন্ধ্যা নদীতে রোজাদার আব্দুল্লাহ হাওলাদার ও নানা বাড়ীর হামিম ও আশিকের সাথে গোসল করতে নামেন।

তিন জনের মধ্যে দুই জনে গোসল করে নদী থেকে উপরে উঠলেও আব্দুল্লাহ হাওলাদার নিখোঁজ হয়ে যায়। স্থানীয় ও পরিবারের সদস্যরা নদীতে খোজাখুজি করে না পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস্যের ১০ সদস্যরা খোজাখুজি করে বিকেল সাড়ে ৪টায় সময় সন্ধ্যা নদী থেকে স্কুলছাত্র আব্দুল্লাহ’র লাশ উদ্ধার করে বলে জানান ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা বিপুল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]