ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে ডিবি পুলিশের পৃথক ৩টি অভিযানে ফেনসিডিল ও গাঁজা সহ ৬ জন গ্রেপ্তার

বার্তা বিভাগ
এপ্রিল ৭, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আঃ জলিল,স্টাফ রিপোর্টারঃ

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোরের পৃথক ৩টি অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা সহ ৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর পর্যন্ত পৃথক ৩টি অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, আমিনুর রহমান (৩৭), পিতা-নুর ইসলাম, সাং-শিকড়ি (মাঝেরপাড়া), একই এলাকার জামসের হোসেন (৩৫), পিতা-নুর হোসেন, হাবিবুর রহমান (৩২), পিতা- রমজান আলী, সাং- পুটখালি (কানাইখাল পাড়া), সর্ব থানা-বেনাপোল পোর্ট, সুমন হোসেন (২৮), পিতা-নান্নু মোল্লা, সাং-কুমার বাগডাঙ্গা, থানা- কোতয়ালী, শাওন মিয়া (২৮), পিতা- ফজলুল হক, সাং-আড়শিংড়ী (পুকুরিয়া) ও তৌকির হোসেন আল-আমিন লাদেন (২৫), পিতা- মশিয়ার রহমান মন্ডল, সাং-চুটারহুদা পূর্বপাড়া, উভয় থানা-চৌগাছা, জেলা- যশোর।

ডিবির ওসি রুপণ কুমার সরকার জানান, মাদক পাচারের গোপন খবরে, ডিবি যশোরের এসআই (নিঃ) রইচ আহমেদ, এসআই(নিঃ) নিতাই চন্দ্র দাস, এএসআই(নিঃ) গৌরাঙ্গ কুমার মন্ডল ও ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম বেনাপোল পোর্ট থানার শিকড়ী মাদ্রাসাপাড়া সাকিনস্থ জনৈক ফজলে করিম মাষ্টার এর বসতবাড়ীর উত্তর পাশে পাকা রাস্তার উপর হইতে ভোরে অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেনসিডিল সহ আমিনুর, জামসের ও হাবিবুরকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত আলামতের মূল্য ১,৩৫,০০০ টাকা। এবং এ সংক্রান্তে এসআই(নিঃ)/ রইচ আহমেদ বাদী হয়ে বেনাপোল থানায় এজাহার দায়ের করেছেন।

অপরদিকে, ডিবি যশোরের এসআই(নিঃ) সোলায়মান আক্কাস, এএসআই শফিউর রহমান, এএসআই(নিঃ) নাজমুল ইসলাম ও ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী মডেল থানার কুমার বাগডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ সুমনকে গ্রেফতার করে।

উদ্ধারকৃত আলামতের মূল্য ৪০,০০০ টাকা। এ সংক্রান্তে এএসআই(নিঃ)/ নাজমুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় এজাহার দায়ের করেছেন।

আরেক অভিযানে, ডিবি যশোরের এসআই(নিঃ) রাজেশ কুমার দাশ, এসআই(নিঃ) আরিফুল ইসলাম, এএসআই(নিঃ) নির্মল কুমার ঘোষ ও ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম যশোর চৌগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ১৫ বোতল ফেনসিডিলসহ শাওন ও তৌকিরকে গ্রেফতার করে।

উদ্ধারকৃত আলামতের মূল্য ৪৫,০০০ টাকা। এ সংক্রান্তে এসআই(নিঃ)/ রাজেশ কুমার দাশ বাদী হয়ে চৌগাছা থানায় এজাহার দায়ের করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]