ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ থেকে শুরু হলো সংসদের বিশেষ অধিবেশন

বার্তা বিভাগ
এপ্রিল ৬, ২০২৩ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

আজ থেকে জাতীয় সংসদের ৫০ বছর পূর্তে উপলক্ষে বিশেষ অধিবেশন শুরু হয়েছে। সকাল ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে শুরু হয় সংসদের এই বিশেষ অধিবেশন। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার সাংবিধানিক ক্ষমতা বলে এ অধিবেশন আহ্বান করেন।

অধিবেশনের শুরুতে সভাপতিমণ্ডলি মনোনয়ন দেন স্পিকার। সভাপতিমণ্ডলির সদস্যরা হচ্ছেন কানিজ ফাতেমা আহমেদ , মকবুল হোসেন, কাজী ফিরোজ রশীদ, আসাদুজ্জামান নূর ও এইচ এন আশিকুর রহমান । অগ্রবর্তিতার ভিত্তিতে স্পিকার ও ডেপুটি স্পিকারের অনুপস্থিতিতে সভাপতিমণ্ডলির সদস্যরা সংসদে সভাপতির দায়িত্ব পালন করবেন।

এরপর স্পিকার সংসদে শোকপ্রস্তাব উত্থাপন করেন। সংসদে এক মিনিট নিরবতা পালন শেষে মোনাজাত করা হয়। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান মোনাজাত পরিচালনা করেন।
আগামীকাল শুক্রবার (৭ এপ্রিল) বিকাল ৩টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অনুষ্ঠেয় বৈঠকে স্মারক বক্তৃতা দেবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]