ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসরায়েল বাহিনী কর্তৃক আল-আকসা মসজিদ প্রাঙ্গণে সহিংস অভিযান, ৪০০ ফিলিস্তিনিকে গ্রেপ্তার

বার্তা বিভাগ
এপ্রিল ৫, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ইসরায়েলি পুলিশ একটি সহিংস অভিযানে আজ ভোরবেলার দিকে অধিকৃত পূর্ব জেরুজালেমের আল-আকসা মসজিদ প্রাঙ্গণে ফিলিস্তিনি ইবাদতকারীদের আক্রমণ ও গ্রেপ্তার করেছে।

স্থানীয় কর্মকর্তাদের মতে, আজ বুধবার অন্তত ৪০০ ফিলিস্তিনিকে গ্রেপ্তার করা হয়েছে এবং তারা ইসরায়েলি হেফাজতে রয়েছে। অধিকৃত পূর্ব জেরুজালেমের আতারোটের একটি থানায় তাদের বন্দি রাখা হয়েছে।

ফিলিস্তিনি প্রত্যক্ষদর্শীরা বলেছেন যে, ইসরায়েলি বাহিনী স্টান গ্রেনেড এবং কাঁদানে গ্যাস সহ অত্যধিক শক্তি ব্যবহার করেছে, যার ফলে ইবাদতকারীদের দম বন্ধ হয়ে গেছে এবং লাঠিসোঁটা ও রাইফেল দিয়ে পিটিয়েছে।

এছাড়া ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট জানিয়েছে যে, ১২ জন আহত হয়েছে, যাদের মধ্যে তিনজন হাসপাতালে স্থানান্তরিত হয়েছে। একটি বিবৃতিতে আরও বলেছে যে, ইসরায়েলি বাহিনী তাদের চিকিত্সকদের আল-আকসায় পৌঁছাতে বাধা দিয়েছে। সূত্র: আল-জাজিরা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]