ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে দুই যুবক খুন

বার্তা বিভাগ
এপ্রিল ১, ২০২৩ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শরীফুল ইসলাম, যশোর জেলাপ্রতিনিধিঃ
যশোরে পৃথক ঘটনায় দু’যুবক খুন হয়েছেন। গতকাল শুক্রবার রাতে যশোর শহরের বারান্দীপাড়া এবং সদর উপজেলার ঘুরুলিয়ায় এ ঘটনা দুটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, মোটর পার্টস ব্যবসায়ী নাহিদ হাসান রাত সাড়ে ৯টার দিকে শহরতলীর শেখহাটি নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে তিনি শহরের বারান্দীপাড়া এলাকায় পৌঁছুলে একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে।

বিষয়টি টের পেয়ে স্থানীয় মুসল্লিরা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে যশোর শহরতলীর ঘুরুলিয়া এলাকার বাসিন্দা ইউনুসের সাথে ছোট ভাই ইউসুফের বিরোধ বাঁধে। একপর্যায়ে রাত ৯ টার দিকে ছোট ভাই ইউসুফ বড় ভাইকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের সদস্যরা বলেন, ইউনুসকে মুমূর্ষ অবস্থায় যশোর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]