ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে ডিবি কর্তৃক বসতবাড়িতে চুরি চক্রের প্রধান শামিম শাহিন ওরফে স্বাধীন আটক

বার্তা বিভাগ
মার্চ ৩১, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শরীফুল ইসলাম, যশোরঃ
যশোরে সিঁদেল চোরচক্রের প্রধান শামিম শাহিন ওরফে স্বাধীনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল।

আটক স্বাধীন যশোর শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার রবিউল ইসলামের ছেলে।

এ বিষয়ে জেলা পুলিশের মুখপাত্র ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার বলেন, যশোরের বহুল আলোচীত সিঁদেল চোরচক্রের সন্ধান পায় ডিবি পুলিশ। গোয়েন্দা নজরদারিতে রেখেই ওই চক্রের প্রধান স্বাধীনকে প্রথম আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে যশোরে অনেকগুলো বাড়িতে চুরির ঘটনা স্বীকার করেন স্বাধীন। তিনি ভেন্টিলেটর বেয়ে অ্যাডজাস্টার ফ্যান খুলে কি ভাবে বসতবাড়ির ঘরে ঢুকে মালামাল নগদ টাকা স্বর্ণালংকার চুরি করে আনতো তার বর্ননা দেয় স্বাধীন।

এরপর স্বাধীনকে সাথে নিয়ে শহরের পুরতন কসবা, রায়পাড়াসহ বিভিন্ন বাসা বাড়িতে নিয়ে যাওয়া হয়। যেসব বাসাবাড়িতে তিনি চুরি করেছেন। এই চোরচক্রের চোরাই অর্থ দিয়ে তিনি নিজে বাড়ি তৈরি করেছে তা পুলিশের কাছে স্বীকার করেছে। স্বাধীনের কাছ থেকে উদ্ধার হয়েছে স্বর্ণালংকার, হইট গোল্ড চুরির কাছে ব্যাবহৃত সঞ্জামারিসহ বিভিন্ন মালামাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]