ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপা উপজেলায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ

বার্তা বিভাগ
মার্চ ৩১, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

সাফায়েত রহমান আবির,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

“নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিববর্ষে বাংলাদেশ”- এই শ্লোগানকে সামনে রেখে পটুয়াখালীর গলাচিপায় ২০২২-২০২৩ অর্থবছরে ইলিশ সম্পদের উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সুফলভোগী নিবন্ধিত জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বাছাইকৃত প্রান্তিক জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (৩১ মার্চ) দুপুর ১২ টায় উপজেলা মৎস্য ভবন চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল (ইউএনও) আনুষ্ঠানিকভাবে ৯ জন সুফলভোগী জেলেদের হাতে বকনা বাছুর তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী। উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী- ৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা এর প্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আজিজুর রহমান বাবলু, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হোসেন শিবলী, কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আকরামুজ্জামান, প্রেস ক্লাব সভাপতি মু: খালিদ হোসেন মিলটন, উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের সহ-সভাপতি নূর সায়েদ মাতবর, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মাহমুদ হোসেন সাবু ও সুবিধাভোগীরা।

এ সময় প্রধান অতিথি মহিউদ্দিন আল হেলাল বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এ জন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহার স্বরূপ উপজেলায় আজ জেলেদের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। তিনি জেলেদের উদ্দেশ্য বলেন, প্রধানমন্ত্রীর উপহারের যত্ন নিবেন এবং এটাকে কাজে লাগিয়ে নিজের কর্মসংস্থান তৈরি করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]