ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘হাই-পারফরম্যান্স টেনিস ট্রেনিং’ প্রোগ্রাম এর শুভ উদ্বোধন

বার্তা বিভাগ
মার্চ ২৮, ২০২৩ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ টেনিস ফেডারেশেনের ব্যবস্থাপনায় ও ভারতের টেনিস প্রশিক্ষক জনাব দেবপ্রিয় দাস (ঋষি) এর তত্ত্বাবধানে ২৮ মার্চ ২০২৩ হতে ০৩ এপ্রিল ২০২৩ পর্যন্ত ‘হাই-পারফরম্যান্স টেনিস ট্রেনিং’ প্রোগ্রাম এর শুভ উদ্বোধন ২৮ মার্চ ২০২৩, মঙ্গলবার সকাল ৯:০০টায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জনাব মো: মোতাহার হোসেন (সাজু) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রেনিং প্রোগ্রামের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ সময় বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আবু সাঈদ মোহাম্মদ হায়দার, কোষাধ্যক্ষ জনাব খালেদ আহমেদ ও ভারতের টেনিস প্রশিক্ষক জনাব দেবপ্রিয় দাস (ঋষি) উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ ক্যাম্পে বিকেএসপি, নওগাঁ, নরসিংদি, উত্তরা ক্লাব ও শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সের অনূর্ধ্ব-১২, ১৪ ও ১৬ বছরের ১৮ জন নির্বাচিত খেলোয়াড়দের সমন্বয়ে সপ্তাহ ব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বাংলাদেশ টেনিস ফেডারেশনের ‘ভিশন-২০২৫’ এর লক্ষ্য অর্জনের অংশ হিসেবে এই প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]