ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপা উপজেলায় বিনম্র শ্রদ্ধায় স্বাধীনতা দিবস উদযাপন

বার্তা বিভাগ
মার্চ ২৬, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

মো.সাফায়েত রহমান আবির, গলাচিপা(পটুয়াখালী):

গলাচিপা উপজেলায় স্বাধীনতা ও জাতীয় দিবস ২৬ শে মার্চ/২৩ উপলক্ষে, উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়। আজ রবিবার সকাল ৮টায় তুরস্ক স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিস (সিভিল ডিফেন্স) সহ স্কুল কলেজের স্কাউট দল, ব্যান্ড দলের যৌথভাবে জাতীয় পতাকাকে সম্মান প্রদর্শন করে আনুষ্ঠানিকতা শুরু করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার ও উদযাপন কমিটির সভাপতি মোঃ মহিউদ্দিন আল হেলাল। উদ্বোধন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, জননেতা ও উপজেলা চেয়ারম্যান মু.সাহিন। বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, আ’লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম হাং, আ’লীগের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান, কৃষি অফিসার আরজু আক্তার, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জহিরুন্নবী, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম ও বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক- শিক্ষিকা ও প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা ও সহকারী শিক্ষিকা নুসরাত জাহান‌ আনা। পরে স্বাধীনতা দিবসে শিক্ষার্থীদের চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা সহ নানা ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া দিবসের শুভ সূচনায় গলাচিপা স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক ও উপজেলা প্রশাসন চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও পানপট্টি ও চিকনিকান্দি স্মৃতি স্তম্ভে ফুলের শ্রদ্ধা প্রদর্শন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]