ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অবৈধভাবে ট্রাকে করে ইতালি যাওয়ার সময় ২৩ বাংলাদেশি উদ্ধার

বার্তা বিভাগ
মার্চ ২৪, ২০২৩ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

২৩ বাংলাদেশিকে অবৈধভাবে ইতালি যাওয়ার সময় উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৩ মাচ) তাদেরকে রোমানিয়া সীমান্ত থেকে উদ্ধার করা হয়।

স্থানীয় সংবাদমাধ্যম স্টাইরিপিসার্স এর প্রতিবেদন থেকে জানা যায়, পশ্চিম টার্নু বর্ডার ক্রসিং পয়েন্টে ট্রাকটি আসলে সেখানে তল্লাশি চালানো হয়। গাড়ির চালক জানিয়েছে, সে রোমানিয়া-ইতালি রুটে তোশক নিয়ে যাচ্ছিল।

আরাদ সীমান্ত পুলিশ বলেছে, “ আমাদের সহকর্মীরা তল্লাশি চালানোর সময় নিশ্চিত করেছেন যে, উদ্ধার হওয়া ব্যক্তিরা বাংলাদেশের নাগরিক। যাদের বয়স ২৫ থেকে ৫০ বছরের মধ্যে। ব্যক্তিগত নথির ভিত্তিতে জানা যায়, তারা আইনানুগ উপায়ে বৈধভাবে রোমানিয়াতে প্রবেশ করেছিল।”

চালককে গ্রেফকার করা হয়েছে। তাকে অভিবাসী চোরাচালান এবং ট্রাকে লুকিয়ে থাকা বিদেশি নাগরিকদের সাথে প্রতারণার মাধ্যমে রাজ্যের সীমান্ত অতিক্রম করার চেষ্টার অভিযোগ আনা হয়েছে- এমনটাই জানিয়েছেন সীমান্ত পুলিশ। সূত্র: স্টাইরিপিসার্স

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]