ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙলা কলেজ-এ পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

বার্তা বিভাগ
মার্চ ২৩, ২০২৩ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর সরকারি বাঙলা কলেজে পটুয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদের’ আগামী ০১ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা এইচ. এম.তামিম হোসেন তাছিম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে উক্ত কমিটির সভাপতি পদে সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত বাংলা বিভাগের মাস্টার্সের মেধাবী শিক্ষার্থী মোঃ রবিউল হাসান, সহ সভাপতি- ইংরেজি বিভাগের মাস্টার্সের মেধাবী শিক্ষার্থী মোঃ মুজিবুর রহমান মিঠু এবং ব্যবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের মেধাবী শিক্ষার্থী সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহরিয়ার হোসাইন শান এর নাম ঘোষণা করা হয়।

কমিটি প্রকাশের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে, তারা প্রথমেই সংগঠনের প্রতিষ্ঠাতাকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
নব নির্বাচিত সভাপতি বলেন- সংকটে, সংগ্রামে,উন্নয়নে ও অর্জনে প্রতিটা সময় পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সবার পাশে ছিল এবং আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি আরও বলেন,যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি সরকারি বাঙলা কলেজ এর পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি পদে। পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদের যাত্রা শুরু হয়েছিল আমাদের কয়েকজন সিনিয়র, প্রাণবন্ত, দায়িত্বশীল ও মেধাবী শিক্ষার্থীর হাত ধরে।

যাত্রাটা জানি অনেক কঠিন, তবুও আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিক নির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাঁধার মুখে পারতে হবে না।-এইচ.এম.সাইফুল ইসলাম সাব্বির

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]