ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শার্শায় ১ কেজি ৫৫৬ গ্রাম স্বর্ণ সহ আটক-১

বার্তা বিভাগ
মার্চ ২১, ২০২৩ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল (যশোর) প্রতিনিধি:
দীর্ঘ এক মাস পর খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ শার্শা গোগা সীমান্তের জব্বারের মোড় নামক স্থান হতে ০১ কেজি ৫৫৬ গ্রাম ওজনের মোট ১৩ পিস স্বর্ণের বারসহ মোঃ কামরুল (৩৩) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করছে বিজিবি। এর আগে সর্বশেষ ২২ শে ফেব্রুয়ারি ৩৫ টি স্বর্ণের বার সহ দুই আসামীকে আটক করে ২১ বিজিবি।

আজ মঙ্গলবার (২১ মার্চ) ২১ ব্যাটালিয়ন অধিনায়কের নিজস্ব সোর্সের তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, স্বর্ণের একটি চালান বাংলাদেশ হতে ভারতে পাচার হতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান এর সার্বিক দিক নির্দেশনায় অত্র ব্যাটালিয়নের অধীনস্থ গোগা বিওপি’র একটি টহল দল মেইন পিলার ১৭/৭ এস এর ৩৮ আর পিলার হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোগা গ্রামস্থ গোগা বাজার হতে দক্ষিণ দিকে জব্বারের মোড় নামক স্থান হইতে দৌড়ে ১ জনকে আটক করে।

আটককৃত আসামী মোঃ কামরুল (৩৩), পিতা- মোঃ কুদরতউল্লাহ সরদার, গ্রাম- গাজীপাড়া, ডাকঘর- গোগা, থানা- শার্শা, জেলা- যশোরকে তার দেহ তল্লাশী কোমরে অভিনব কায়দায় লুকায়িত ১ কেজি ৫৫৬ গ্রাম ওজনের মোট ১৩ পিস স্বর্ণের বার উদ্ধার করে। আটককৃত স্বর্নের আনুমানিক সিজার মূল্য ১ কোটি ৩২ত্রিশ লাক্ষ টাকা। আটক কামরুলের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত স্বর্ণের চালানটি সরকারি ট্রেজারি শাখায় জমা করা হবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]