ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় ১৮৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

বার্তা বিভাগ
মার্চ ২০, ২০২৩ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

“শিক্ষা নিয়ে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই আলোকে পটুয়াখালীর গলাচিপায় ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের যাত্রা শুরু হওয়ায় উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত ১৮৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়।

রবিবার (১৯ মার্চ ) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এস এম শাহজাদা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন,গলাচিপা থানা অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ১৮৭টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ। এসময় প্রধান অতিথি বর্তমান সরকারের শিক্ষা খাতে বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ের উপর নানাবিধ আলোচনা করেন এবং আগামী দিনে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে আইটি বিষয়ে জ্ঞান ছড়িয়ে দেয়ার অনুরোধ করেন। পরে শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]