ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে র‌্যাব-৬ কর্তৃক ধর্ষণ মামলার আসামী রাব্বি গ্রেফতার

বার্তা বিভাগ
মার্চ ১৮, ২০২৩ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শরীফুল ইসলাম, যশোর প্রতিনিধিঃ 
র‌্যাব-৬ এর অভিযানে বগুড়ার সারিয়াকান্দির নাবালিকা মেয়েকে ধর্ষণ মামলার মূল আসামী রাব্বিকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত রাব্বি কৌশলে নির্জন স্থানে নিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে সে নাবালিকা মেয়েটিকে।

বিষয়টি নাবালিকার পরিবার জানতে পারলে আসামী ও তার পরিবারকে বিবাহের প্রস্তাব দেন নাবালিকার বাবা, আসামী ও তার পরিবার ভিকটিম নাবালিকার বাবাকে বিভিন্ন গালিগালাজ ও হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। পরবর্তীতে নাবালিকার বাবা বাদী হয়ে বগুড়া সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা রুজু করলে, আসামি আত্নগোপন করে। র‌্যাব-৬, যশোর- বিষয়টি অবহিত হলে, তাৎক্ষনিক ভাবে ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে ধর্ষণকারীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখে।

গতকাল রাতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বসুন্দিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মূল ধর্ষণকারী মোঃ রাব্বী আহম্মেদ (২৩)’কে গ্রেফতার করে। এ বিষয়টি নিশ্চিত করেছেন যশোর র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার লেঃ এম নাজিউর রহমান। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরবর্তীতে আসামীকে বগুড়া জেলার সারিয়াকান্দি থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]