ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বার্তা বিভাগ
মার্চ ১৭, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ১০ টা ৩৫ মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

সড়ক পথে সকালে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর পদ্মা সেতু পার হয়ে গোপালগঞ্জ হয়ে সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান। টুঙ্গিপাড়ায় পৌঁছালে নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীও হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছার উত্তর দেন। অতপর ১০টা ৫ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে পৌঁছান তিনি।

এর পর সেখানে প্রধান অতিথি হিসাবে শিশু সমাবেশে যোগ দিয়ে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। সমাবেশ শেষে অনুদান বিতরণ করবেন দুঃস্থ মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে। এছাড়াও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন তিনি। এর পর তিন দিনব্যাপী বই মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। সবশেষ আজ বিকেলের দিকে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]