ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোলে পুলিশের অভিযানে ৬ চোরাকারবারী আটক

বার্তা বিভাগ
মার্চ ১৬, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল (যশোর) প্রতিনিধি:
যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও বিভিন্ন প্রসাধনী সহ ৬ জন চোরাকারবারী আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ ই মার্চ) দুপুরে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরুপ নগর থানার সাকদাহ জাদবপুর গ্রামের আজগর মন্ডলের ছেলে কুদ্দুস মন্ডল, যশোর জেলার কোতোয়ালি থানার রামনগর খাঁপাড়া গ্রামের, মৃত আব্দুস সুবহানের ছেলে মোঃ মানিক মিয়া, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে মোঃ আলী হোসেন,বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের মৃত সালেক শেখের ছেলে মোঃ তরিকুল ইসলাম,বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের মোঃ আব্দল আজিজের ছেলে মোঃ ইমরান হোসেন, বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের মোঃ ইউসুফ আলীর ছেলে মোঃ তানভির হোসেন।

নাভারন সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান জানান, যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম এর নির্দেশক্রমে বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া সাকিনস্থ বেনাপোল স্থলবন্দরের ২২নং শেডের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও বিভিন্ন প্রসাধনী সহ ৬ জন চোরাকারবারী আটক করা হয়েছে।
আটক কৃত শাড়ী ও বিভিন্ন প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য (১৮,৭৫০,৬০/-) আঠারো লক্ষ পঁচাত্তর হাজার ষাট টাকা।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, গ্রেফারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]