ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংসদে ৫০ টি সংরক্ষিত আসনের দাবীতে হিন্দু মহাজোটের মানববন্ধন

বার্তা বিভাগ
মার্চ ১২, ২০২৩ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জাতীয় সংসদে সনাতন ধর্মাবলম্বীদের জন্য ৫০টি সংরক্ষিত আসন রাখা ও পৃথক নির্বাচনব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠার দাবি জানিয়েছে।

গতকাল শনিবার ( ১১ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এসব দাবি জানান সংগঠনের নেতারা ।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি দীনবন্ধু রায়ের সভাপতিত্বে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশগ্রহণ করেন জোটের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক,সিনিয়র সহসভাপতি প্রদীপ কুমার পাল, প্রেসিডিয়াম মেম্বার অভয় কুমার রায়, প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, , সাংগঠনিক সম্পাদক সুশান্ত কুমার চক্রবর্তী, মহিলাবিষয়ক সম্পাদক প্রতিভা বাগচী, যুগ্ম-মহাসচিব নকুল কুমার মণ্ডল, দফতর সম্পাদক কল্যাণ মণ্ডল, ধর্মবিষয়ক সম্পাদক অচ্যুতানন্দ ঘরামী, প্রচার সম্পাদক বিপ্লব মিত্র প্রমুখ।

এদিকে বর্তমান সময়ে হিন্দু প্রভাবশালীদের অতিমাত্রায় দুর্নীতিতে জড়ানো সংবাদ পাওয়া যায়। যেমন-গোবিন্দ হালদারের অর্থ কেলেঙ্কারির ঘটনা, কক্সবাজারর ওসি প্রদীপ কর্তৃক মেজর সিনহা হত্যা সহ নানা ঘটনা রয়েছে। যা অতীতে খুবই কদাচিৎ ছিল।

সংসদে সংরক্ষিত আসন হয়ত এসব দুর্নীতি ও আধিপত্যকে আরো বাড়িয়ে দিবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]