ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে শতাধিক উন্নয়ন প্রকল্প নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বার্তা বিভাগ
মার্চ ১১, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের বিভিন্ন এলাকার প্রায় শতাধিক উন্নয়ন প্রকল্প উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাথে সাথে এসব উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন তিনি ।

আজ শনিবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে প্রায় সাড়ে চার বছর পর মহানগর ও জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী। হেলিকপ্টার যোগে ঢাকা থেকে ময়মনসিংহে পৌছান তিনি।

ময়মনসিংহ বিভাগ ও জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প উপহার দেন। বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ১০৩টি উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভা মাঠে অংশগ্রহণ করেন।

এদিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সফর ঘিরে ময়মনসিংহে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। বর্ণাঢ্য নানা ব্যানার ও পেস্টুনে ছেয়ে গেছে গোটা শহর। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থান, মোড়গুলোকে সাজানো হয়েছে রঙ-বেরঙের সাজে।

এছাড়াও সার্কিট হাউসের জনসভাস্থল মাঠে নির্মাণ করা হয়েছে নৌকা আকৃতির বিশাল মঞ্চ। রঙিন বেলুনের সাজে বর্ণিল হয়ে উঠেছে মঞ্চ। এ উন্নয়ন ও আমেজের ছোয়া অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন সাধারণ জনগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]