ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় স্বপ্নীল সমাজ সেবা সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
মার্চ ১১, ২০২৩ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আওলাদ হোসেন,দৌলতখান প্রতিনিধি, ভোলা:

ভোলা স্বপ্নীল সমাজ সেবা সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মার্চ) দুপুরের দিকে ভোলা মাটির হান্ডি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় পূর্বের কমিটি বিলুপ্ত করে ২০২৩-২৪ সেশনের নব কমিটি ঘোষণা করা হয়েছে। শপথ পাঠের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির পদযাত্রা শুরু হয়।

পূর্ব গঠিত কার্যনির্বাহী কমিটিতে মো. সবুজ আলম কে সভাপতি, মো. রাহাত হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়।

নব গঠিত কমিটির সভাপতি মো. সবুজ আলমের সভাপতিত্বে ও সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অর্ণব আহমেদ জাবেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন স্বপ্নীল সমাজ সেবা সংগঠনের উপদেষ্টা মো. নাদিম হোসেন খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের পর্যবেক্ষক নাজমুল আহসান, আদনান অনিক হৃদয়, নির্বাহী পরিচালক মো. সাজেদুল ইসলাম রাব্বি, মাইনুল হক সংগঠনের প্রশিক্ষক মো. হাবিব আল হাসান ও অন্যান্য দায়িত্বশীলগণ।

উক্ত অনুষ্ঠানে উপদেষ্টা নাদিম হোসেন খান বলেন, ‘স্বপ্নীল পূর্বের চেয়েও ভালোভাবে কাজ করে যাচ্ছে। বিগত দিনগুলোতে স্বপ্নীল তার সামর্থ্যর সবটুকু দিয়ে কাজ করেছে। অত্যন্ত চমৎকার একটি প্ল্যাটফর্ম যে প্ল্যাটফর্ম মানবিক কাজগুলো সর্বদা দায়িত্বের সাথে করে থাকেন।’

পর্যবেক্ষক নাজমুল আহসান বলেন, ‘স্বপ্নীল যেভাবে কাজ করে যাচ্ছে তা প্রশংসনীয়। মানবিক এ পথচলায় যেকোনোভাবে পাশে থাকবো। সংগঠন যখনই প্রয়োজন মনে করবে আমার সহযোগিতা পাবে।

এ সময় নির্বাহী পরিচালক সাজেদুল ইসলাম রাব্বি বলেন, ‘আমরা ইতিমধ্যে ৩য় বছরে পর্দাপণ করেছি। বিগত দিনের চেয়ে স্বপ্নীল অনেক পরিণত। স্বপ্নীল প্রতিমাসেই তার সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখে চলছে। মানবিক কাজের পাশাপাশি তরুন নেতৃত্ব তৈরিতেও কাজ করে যাচ্ছি আমরা। সকলের সমর্থন ও সহযোগিতা থাকলে ভবিষ্যতে স্বপ্নীল আরে বিস্তৃতভাবে কাজ করে যাবে। অফিসিয়ালি এ বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তরের মধ্যে দিয়ে নতুনত্বের সূচনা করলো স্বপ্নীল।এসময় উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]