ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলিস্তানের সিদ্দিকবাজারের বিস্ফোরণে নিহত ২১

বার্তা বিভাগ
মার্চ ৯, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সর্বশেষ মেহেদী হাসান স্বপন নামে গুলিস্তানের সিদ্দিকবাজারের বিস্ফোরণে বিধ্বস্ত ভবন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ফায়ার সার্ভিস জানিয়েছে, ভবনে আর কোনো মৃতদেহ নেই। সে হিসেবে বিস্ফোরণ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ২১।

সাংবাদিকদের ক্ষতিগ্রস্ত ভবনের সামনে এ তথ্য জানিয়েছেন, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আক্তারুাজ্জামান। তিনি আরো বলেন, ‘উদ্ধার হওয়া মরদেহের ওজন প্রায় ২০ কেজি, এজন্য দুটি ব্যাগ ব্যবহার করতে হয়েছে। মরদেহ মেহেদী হাসান স্বপনের সঙ্গে মিলে যায়। ভবনে আর কোনো মৃতদেহ নেই।

এ বিস্ফোরণের তদন্ত কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, ‘কাজ শুরু করেছে তদন্ত কমিটি। ৫ দিনের মধ্যে তদন্ত কমিটি রিপোর্ট দেবেন। ’

উল্লেখ্য, গুলশান, নিউমার্কেট ও সিদ্দিকবাজারের বিস্ফোরণ খুব অল্প দিনের ঘটনা। রাজধানীতে এভাবে একের পর এক দুর্ঘটনা ঘটেই যাচ্ছে। এর ফলে হারাতে হচ্ছে আমাদের প্রিয়জনদের। শোকে ভারী হয়ে উঠছে পুরো দেশ। একটি দুর্ঘটনার তদন্ত প্রতিবেদন প্রস্তুত হতে না হতেই আবার নতুন কোনো দুর্ঘটনা ছড়িয়ে পড়ছে। সর্বোপরি নগরবাসীকে আরো সচেতন হবার পরামর্শ বিশেষজ্ঞদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]