ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ ফিলিস্তিনিকে গুলি হত্যা করল ইসরায়েলি বাহিনী

বার্তা বিভাগ
মার্চ ৮, ২০২৩ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ইসরায়েলি বাহিনীর অভিযানে ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীর এলাকার জেনিন শহরে অন্তত ৬ ফিলিস্তিনি নিহত হয়েছেন। আরও ১১ জন এই অভিযানে আহত হয়েছেন ।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে মঙ্গলবার (৭ মার্চ) এই তথ্য জানানো হয়েছে। এদিকে আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে উল্লেখ করেছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়।

আপরদিকে ইসরায়েলের সেনাবাহিনী পাল্টা এক বিবৃতিতে জানিয়েছে, দেশটির নিরাপত্তা বাহিনী জেনিনের শরণার্থ ক্যাম্পে বর্তমানে অভিযান চালাচ্ছে এবং তা এখনও চলছে। এর বেশি বিস্তারিত আর কিছু বলা হয়নি।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইসরায়েলের নিরাপত্তা বাহিনীর সদস্যরা শরণার্থী শিবিরের কাছে একটি বাড়ি ঘেরাও করে গোলাবর্ষণ করে । এ সময় হতাহতের এই ঘটনা ঘটেছে।-সিএনএন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]