ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এ্যাড. ফখরুল ইসলাম মুকুল কর্তৃক গলাচিপায় আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসমগ্রী বিতরণ

বার্তা বিভাগ
মার্চ ৮, ২০২৩ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

মো.সাফায়েত রহমান আবির, গলাচিপা (পটুয়াখালী):

পটুয়াখালী জেলার গলাচিপা পৌর শহরের ৮নং ওয়ার্ড মুসলিম পাড়ায় অগ্নিকান্ডে বসত ঘর-বাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্ত ০৭ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ দুপুর ১২ টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য¡ এ্যাড.মু: ফখরুল ইসলাম মুকুল নিজ অর্থায়নে এ খাদ্য সামগ্রী প্রদান করেন।

এসময় প্রতিটি পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল, আলু, পেঁয়াজ, সয়াবিন তেল, মসুর ডাল ও লবন দেয়া হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন, গলাচিপা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাহেব আলী মাতুব্বর, সংরক্ষিত ওয়ার্ডের (৭,৮,৯) মহিলা কাউন্সিলর মোসা: রোজিনা আক্তার, ২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম সরোয়ার আঁখী, যুবলীগ নেতা শহিদুল ইসলাম, যুবলীগ নেতা মফিদুল ইসলাম, যুবলীগ নেতা নজরুল ইসলাম, পৌর কৃষক লীগের সদস্য সচিব বাদল পাল, গলাচিপা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শিমুল দেবনাথ ও কৃষক লীগ নেতা জুয়েল সিকদার প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মুসলিম পাড়ায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে লতিফ মিয়া, ওজোর আলী, নুরুল ইসলাম, সৌরভ আলী, শামসুল হক খানের ঘর সহ ৭টি ঘর পুড়ে ছাই হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]