ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোল ইমিগ্রেশনে ই-গেট উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

বার্তা বিভাগ
মার্চ ৪, ২০২৩ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম বেনাপোল (যশোর) প্রতিনিধি::
বাংলাদেশে ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার ব্যবস্থাপনায় যশোরের বেনাপোল স্থলবন্দরের চেকপোস্ট ইমিগ্রেশনে ই গেইট এর শুভ উদ্বোধন করলেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান এম.পি।

আজ শনিবার (৪মার্চ) বিকালে ই গেইটের শুভ উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজির আহমেদ এমপি,স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী স্বপনভট্টাচার্য এম.পি,জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব জনাব আমিনুল ইসলাম খান,সুরক্ষা সেবা বিভাগের সচিব মোঃ আব্দুল্লা আল মাসুদ চৌধুরী,বর্ডারগার্ড বাংলাদেশের মহাপরিচালক মেজর জেনারেল একে এস নাজমুল হাসান ও বিএএম,এনডিসি,পিএসসি, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ নুরুল আনোয়ার।

বেনাপোল স্থলবন্দরে ইমিগ্রেশনের বর্হিগমনে ২টি এবং আগমনীতে ২টি মোট চারটি ইগেইট স্থাপন করা হয়েছে। এর ফলে বেনাপোল স্থলবন্দর দিয়ে ইমিগ্রেশন সেবা কার্যক্রম আরো সহজ ও তরান্বিত হবে।

ইগেইট উদ্বোধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বেনাপোল বলফিল্ড ময়দানে এক সুধীসবাবেশে যোগ দেন ও পরে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফের প্যারেড পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]