ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় পৌঁছেছেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী: সান্তিয়াগো ক্যাফিয়েরো

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

তিন দিনের সফরে ঢাকায় এসেছেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী সান্তিয়াগো ক্যাফিয়েরো। আজ সোমবার সকাল আটটার দিকে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

মূলত ঢাকায় আর্জেন্টিনার মিশন উদ্বোধন করার লক্ষ্যেই আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রীর আগমন। দীর্ঘ ৪৫ বছরের বিরতি শেষে আজ বিকেলে রাজধানীর বনানীতে এ মিশন উদ্বোধন হওয়ার কথা রয়েছে ।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা যায়, সান্তিয়াগো ক্যাফিয়েরো মিশন উদ্বোধন করবেন। পাশাপাশি পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠক করবেন। এছাড়াও আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রীর এ গুরুত্বপূর্ণ সফরে কূটনৈতিক ও সরকারি পাসপোর্টে ভিসা অব্যাহতি এবং ফুটবলে সহযোগিতাবিষয়ক চুক্তি, সই হওয়ার কথা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]