ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও সরকারি কলেজে আই.সি.টি মৌলিক প্রশিক্ষণের সনদ বিতরণ

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

হাসান রায়হান, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিল এর ক্রমবর্ধমান উন্নয়ণ কর্মকান্ডের অংশ হিসেবে শিক্ষার্থীদের আই সি টি মৌলিক প্রশিক্ষণের ১ম ব্যাচের সমাপ্তি ও সনদ বিতরণ এবং ৩য় ব্যাচের উদ্বোধন অনুষ্ঠিত হয় কলেজের আইসিটি ল্যাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিল, এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের উপাধক্ষ প্রফেসর জিন্নাতুন নাহার সহ অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দ ।

আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান মো. আতাউস সামাদ এর তত্বাবধানে ১ম ব্যাচে ১৪ টি বিভাগ থেকে মোট ৪২ জন শিক্ষার্থীকে সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীরা তাদের অনুভুতি প্রকাশ করেন। অধ্যক্ষ, উপাধক্ষ সহ উপস্থিত শিক্ষকবৃন্দ আইসিটি শিক্ষার গুরুত্ব ও এর প্রয়োজনীয়তা নিয়ে আলোকপাত করেন । তাঁরা বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সকল শিক্ষার্থীদের আইসিটি বিষয়ে দক্ষতা অর্জন একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। প্রাতিষ্ঠানিক চাকরি ক্ষেত্র থেকে ব্যক্তিগত উন্নয়ন সকল ক্ষেত্রেই আইসিটি শিক্ষার গুরুত্ব অপরিসীম।

সব শেষে শিক্ষার্থীদের হাতে সনদ তুলে দেওয়া হয় ও ৩য় ব্যাচের উদ্বোধন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]