ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরিয়ায় ইসরায়েলের বিমান হামলা, নিহত ৫

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ইসরায়েল সিরিয়ার রাজধানী দামেস্কে বিমান হামলা চালিয়েছে। এতে নিহত হয়েছেন পাঁচজন। এই ঘটনায় আরও ১৫ জন নাগরিক আহত হয়েছেন।

রবিবার আল-জাজিরা এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ইসরায়েলি রকেট রবিবার ভোরে দামেস্কের মধ্যাঞ্চলীয় কাফর সুসা এলাকার আশপাশের একটি ভবনে আঘাত হানে।
ইসরায়েলের নজিরবিহীন এই টার্গেটেড হামলার কারণে সিরিয়ার রাজধানীর কেন্দ্রস্থল ওমাইয়াদ স্কোয়ারের পার্শ্ববর্তী এলাকা চরম ঝুঁকির মধ্যে রয়েছে। মূলত সেখানকার আবাসিক এলাকার মধ্যে বহুতল নিরাপত্তা ভবনও অবস্থিত।

উল্লেখ্য যে , ইসরায়েল শত শত বিমান হামলা চালিয়েছে , ২০১১ সালে সিরিয়ায় গৃহযুদ্ধ শুরু হওয়ার পর থেকে এই দেশটির অভ্যন্তরে । এসব হামলা চালানো হয়েছে সরকারি নানা স্থাপনার পাশাপাশি মিত্র ইরান-সমর্থিত বাহিনী এবং হিজবুল্লাহ যোদ্ধাদের লক্ষ্য করে। সূত্র : আল-জাজিরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]