ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়ম্বরপূর্ণ আয়োজনে বিদায় সংবর্ধনায় সিক্ত হন: অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ (দুদু)

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল(যশোর)প্রতিনিধি:
শার্শা উপজেলার বেনাপোল মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল ওয়াহেদ (দুদু) এর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল ওয়াহেদ (দুদু) ১৯৮০ সাল থেকে ২০২৩ইং পর্যন্ত দীর্ঘ ৪৩ বছর অত্র মাদ্রাসায় সুনামের সহিত কর্ম জীবনের ইতি টানলেন।

আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) মাদ্রাসার শিক্ষক পরিষদের উদ্যোগে সকাল ১০ টা থেকে দিনব্যাপী নানা আড়ম্বরপূর্ন আয়োজনের মধ্যে দিয়ে তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। বেনাপোল মহিলা আলিম মাদ্রাসা কমিটির সভাপতি মোঃ মহাতাব উদ্দিনের সভাপতিত্বে এবং মাওলানা মোঃ ইউছুপ আলীর সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী। এছাড়া শার্শা উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বর্তমান ভরপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা জাহাঙ্গীর কবির, বোয়ালিয়া দাখিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আঃ রহিম, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শওকত আলী। শিক্ষার্থীদের পক্ষে মাওলানা মুজিবর রহমান, আন-নূর ফাউন্ডেশেন এর পক্ষে প্রতিষ্ঠাতা ইনামুল হাসান বিন নূর সহ শার্শা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও বেনাপোল মহিলা আলিম মাদ্রাসার সাবেক ও বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ স্মৃতিচারণ করেন। এসময় অনেক শিক্ষক ও ছাত্রীরা স্মৃতিচারণ কালে অশ্রুসিক্ত হন।

অনুষ্ঠানে বিদায়ী বক্তব্য কালে প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল ওয়াহেদ (দুদু) এক পর্যায়ে কান্না জড়িত কন্ঠে দীর্ঘ কর্ম জীবনে সকলের নিকট ভুল ত্রুটির জন্য ক্ষমা প্রার্থনা করেন। এছাড়া তার মরহুম পিতা হাজী মোহাম্মদ উল্ল্যাহর জন্য সকলের নিকট দোয়ার আবেদন করেন।
অনুষ্ঠানে বক্তারা বিদায়ী অধ্যক্ষের মাদ্রাসা কর্মজীবনে নানা বিষয় স্মৃতিচারণ এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন। অনুষ্ঠান মাদ্রাসা শিক্ষকদের পক্ষ থেকে একটি স্কুটি মটর বাইক এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]