ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আগুন’ চলচ্চিত্রের শুটিংয়ে আহত কিং খান

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

চিত্রনায়ক শাকিব খান সিনেমার শুটিং চলাকালে আহত হয়েছেন। যথাযথ সময়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় তাকে। বর্তমানে তিনি নিজ বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। সিনেমার শুটিং আপাতত স্থগিত রাখা হয়েছে।

জানা যায়, ‘আগুন’ চলচ্চিত্রের কিছু অংশের শুটিং বাকি ছিল। আফতাবনগরে গতকাল সোমবার সকাল থেকেই ঢাকার এই চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিং করছিলেন তিনি। একপর্যায়ে মারপিটের শুটিংয়ের দৃশ্য ধারণের মুহূর্তে আহত হন তিনি।

সুটিং ইউনিট সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আহত অবস্থায়ও কিছু সময় শুটিং করেন সাকিব। এরপর রাতে শুটিং শেষ করে ঢাকার গুলশানের একটি বেসরকারি হাসপাতালে যান।সেখানে দ্রুত তাঁর এক্স-রে করানো হয়।

পরিবারের পক্ষে তাঁর ছোট বোনের স্বামী আসিফ ওয়াহিদ বলেন, “চিকিৎসক এক্স-রে রিপোর্ট দেখে জানান, বড় ধরনের কোনো সমস্যা হয়নি। তাই তাঁকে বাসায় নিয়ে আসা হয়।
গণমাধ্যমকে গতকাল রাতে শাকিব খান বলেন, ‘আমি এখন বাসায় আছি। চিকিৎসক কয়েক দিন পূর্ণবিশ্রামে থাকতে পরামর্শ দিয়েছেন। কিছু ওষুধপথ্য দিয়েছেন। দুই দিন পর আবার চিকিৎসকের সঙ্গে কথা বলতে হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]