ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শার্শায় যুবলীগের উদ্যোগে গণসমাবেশ ও শান্তি মিছিল

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম, বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ শার্শা উপজেলাকে সুসংগঠিত করতে বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে স্বাধীনতা বিরোধী জ্বালাও পুড়াও আন্দোলনের নামে নাশকতার বিরুদ্ধে গণসমাবেশ, শান্তি মিছিল মোটরসাইকেল র‍্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়। এ সমাবেশের নেতৃত্ব দেন শার্শা উপজেলার কৃতি সন্তান শার্শার মাটি ও মানুষের নেতা আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসান।

শুক্রবার (১০ই ফেব্রুয়ারি) বিকেল বেলা শতাধিক মোটরসাইকেল নিয়ে এ র‍্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, “সারাদেশে জামাত বিএনপি পদযাত্রা ও সমাবেশের নামে জ্বালাও পোড়াও ও অগ্নি সংযোগের পায়তারা করছে। তারই প্রতিবাদে আজ শার্শার বিভিন্ন ইউনিয়নে শান্তি র‍্যালি ও পথসভা করছি।
বিএনপি জামাতের যেকোনো অপতৎপরতায় রাজপথে আমরা যুবলীগ দাতভাঙ্গা জবাব দেব। সাধারন মানুষ জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে শান্তিপুর্ণ ভাবে বসবাস করবে। এখানে কোন অপশক্তি এ শান্তি নস্যাৎ করতে পারবেনা ।
বিএনপি জামাতের নৈরাজ্য রুখতে ১১ ফেব্রুয়ারি শনিবার শান্তি সমাবেশ সফল করতে আপনারা সজাগ থাকবেন সবসময়। বিএনপি জামায়াত যেনো পূর্বের মতো আগুন সন্ত্রাস করতে না পারে। সকল ভেদাভেদ ভূলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল সফল করতে হবে এবং শার্শার প্রতিটি ঘরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র পৌছে দিতে হবে। মনে রাখবেন, শেখ হাসিনা থাকলেই আমরা আছি, না থাকলে নেই।”

এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী সরদার শাহরিন আলম বাদল, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া, শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি- অহিদুজ্জামান অহেদ, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, কবির হোসেন, কমিরুজ্জামান কবির, শামিনুর রহমান, আজিজ মেম্বার, শাহীন আলম, আলী কদর, ছাত্রলীগ নেতা ডিকুল, সানিসহ শার্শা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]