ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাফ চ্যাম্পিয়নশিপে ফাইনালে ২–০ গোলে এগিয়ে বাংলাদেশের মেয়েরা

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের মেয়েরা নেপালের বিপক্ষে আরও একটি ফাইনালে মুখোমুখি হয়েছে। এবারও টুর্নামেন্টের নাম ছিল সাফ চ্যাম্পিয়নশিপ।
এবারের খেলাটা জাতীয় দলের ছিল না, অনূর্ধ্ব-২০ নারী সাফ চ্যাম্পিয়নশিপে এবার দুই দল মুখোমুখি হয়েছে। আজ কমলাপুরে ফাইনালে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে গেছে বাংলাদেশের মেয়েরা।

৪১ মিনিটের মাথায় বাংলাদেশকে এগিয়ে দেওয়া গোলটি করেন শাহিদা আক্তার। মাঝ মাঠের কাছাকাছি জায়গায় বল পেয়ে তিনি আরেকটু এগিয়ে যান। নেপালের তিনজন খেলোয়াড়কে ফাঁকি দিয়ে কক্সবাজারের মেসি হিসেবে পরিচিত বাংলাদেশের এই মেয়ে আরেকটু এগিয়ে গিয়ে বক্সের বাইরে থেকে দারুণ এক বাঁকানো শটে বল জালে জড়ান।

এদিকে প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটেশামসুন্নাহার জুনিয়র স্কোরলাইন ২-০ করেন ।বল পেয়ে নেপালের অ্যাটাকিং থার্ডে সামনে এগিয়ে যান শামসুন্নাহার। খেলার চক্রে তিনি নেপালের গোলকিপারকে একা পেয়ে যান।কৌশল করে বল গোলকিপারের ডান দিকে মারার ভঙ্গি করে তাঁকে বোকা বানান শামসুন্নাহার। এরপর গোলকিপারের বাঁ দিক দিয়ে বল পাঠান ঠিক জালের ভিতর। এভাবেই তারা এগিয়ে নেন বাংলাদেশকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]