ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী ৬৬, কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুর রহমান শাওন, স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ সেনাবাহিনী ৬৬, কর্তৃক কুড়িগ্রাম সদর উপজেলার ২নং হলোখানা ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) কুড়িগ্রাম সদর উপজেলার ২নং হলোখানা ইউনিয়নের বালাকুড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে প্রায় সহস্রাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল জনাব নিশাতুল ইসলাম খান, লেফটেন্যান্ট কর্নেল জনাব গালিব হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ মিনহাজুল ইসলাম, জনাব ক্যাপ্টেন আহসান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার জনাব আরিফ সহ সেনাবাহিনীর সদস্য বৃন্দ। এসময় ২নং হলোখানা ইউনিয়নবাসীর পক্ষ হতে চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রেজা সেনাবাহিনীর সকল সদস্যকে ফুলের শুভেচ্ছা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]