ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় কসমেটিক্স সহ আটক-২

বার্তা বিভাগ
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম, বেনাপোল ( যশোর )প্রতিনিধি ঃ
বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে বেনাপোল পৌরসভার ৯ নং ওয়ার্ড বড়আঁচড়া গ্রাম থেকে বিপুল পরিমান ভারতীয় কসমেটিক্স সামগ্রী সহ ২ জন আটক করা হয়।

বৃহস্পতিবার ( ২ ফেব্রুয়ারি ) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার একটি অভিযানিক টিম বড়আঁচড়া রোড়ের নাবিল কম্পিউটার দোকানের সামনে ফাঁকা জায়গা হতে বিপুল ভারতীয় কসমেটিক্স সামগ্রী তাদের আটক করা হয়।
আটক কৃতরা হলেন- মোঃ রবিউল ইসলাম রবি (২৮), পিতা-মোঃ আব্দুল সাত্তার, সাং-ছোট আঁচড়া (মধ্যপাড়া) এবং একই গ্রামের মৃত আব্দুল রবের ছেলে মোঃ মিনারুল ইসলাম কাজল।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, চোরা কারবারিরা সরকারের ট্যাক্স ফাঁকি দিয়ে সীমান্ত দিয়ে বিপুল পরিমান ভারতীয় কসমেটিক্স সামগ্রী নিয়ে আসার সময় বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। আটক আসামীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বেনাপোল পোর্ট থানা সীমান্তে চোরাচালান রোধে থানা পুলিশ সর্বদা কাজ করছে।
আটককৃত কসমেটিক্স মালামালের আনুমানিক মূল্য ২,৫২,৭০০/-(দুই লক্ষ বায়ান্ন হাজার সাত শত) টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]