ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখিল এর উপস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকের প্রচারণা ও পথসভা

বার্তা বিভাগ
জানুয়ারি ২২, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোসা:বেবিয়ারা খাতুন:থানা প্রতিনিধি-শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ):
চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের বাতেন খাঁর মোড়ে পৌর যুবলীগের সদস্য জিলহাজ বিশ্বাস ও যুবলীগ নেতা আমিন আলি’র উদ্যোগে এ পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শহীদুল হুদা অলকের সঞ্চালনায় নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ যুগ্ন সম্পাদক হেলাল উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সংগঠনিক সম্পাদক মোঃ বাদশা।
এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, আওয়ামীলীগ নেতা আনসার আলী, পৌর মহিলা যুবলীগের সভাপতি সুলতানা পারভীন বিথী সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, অনেকে টাকা বিতরণ করছে এই নির্বাচনে। তাদের পুলিশে ধরিয়ে দিবেন যুবলীগের ভাইয়েরা। কেউ টাকা দিয়ে চাঁপাইনবাবগঞ্জের মানুষের চরিত্র যেন নষ্ট করতে না পারে। এই নির্বাচনে কাউকে কালো টাকা সাদা করতে দেয়া হবে না এছাড়া সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]