ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইভটিজিং করায় দুই যুবক গ্রেফতার

বার্তা বিভাগ
জানুয়ারি ১৮, ২০২৩ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী:
পটুয়াখালী জেলার গলাচিপায় ইভটিজিং করায় দুই যুবক গ্রেফতাকে গ্রেফতার করা হয়েছে।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মুসুরি কাঠি এলাকায় এ ঘটনা ঘটে। হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে উক্তাক্ত করার অভিযোগে দুই যুবককে কারাদণ্ড দেয়া হয়। কারাদন্ড কার্যকর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন আল হেলাল।

ঘটনা সূ্ত্রে জানা যায়, ১৭ জানুয়ারি মঙ্গলবার সন্ধায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অটো গাড়িতে করে অসৎ উদ্দেশ্যে নিয়ে যাওয়ার খবর পেলে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল দ্রুত ঘটনাস্থল থেকে গোলখালী ইউনিয়নের বড় গাবুয়ার গ্রামের সফের হাওলাদারের ছেলে মো: ইব্রাহীম ও আমখলা ইউনিয়নের সুহরি গ্রামের রহিম গাজীর ছেলে রুবেল’কে আটক করে। এসময়ে ইভটিজিং এর অপরাধে দন্ডবিধি ১৮৬০, ধারার ২৯৪ মোতাবেক এক জনকে ৭ দিন আর এক জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালোত।

এ বিষয়ে গলাচিপা প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন সহ স্থানীয় সকল গণমাধ্যম কর্মীরা নির্বাহী কর্মকর্তার প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]