ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবগঞ্জে সাব-রেজিস্ট্রারের ঘুষ বাণিজ্য ও অনিয়মের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

বার্তা বিভাগ
জানুয়ারি ১৭, ২০২৩ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

মোসা:-বেবিয়ারা খাতুন, শিবগঞ্জ- উপজেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার এর বিভিন্ন অনিয়ম, ঘুষ বাণিজ্য ও জনসাধারণকে হয়রানির প্রতিবাদে মঙ্গলবার সকালে সাবরেজিস্ট্রার অফিস এর সামনের সড়কে মুক্তিযুদ্ধাদের মানববন্ধন ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

ঘন্টা ব্যাপী চলা এ মানববন্ধনে বক্তারা বলেন, সাবরেজিস্ট্রার ইউসুফ আলী জনসাধারনকে হয়রানি ও ঘুষ বাণিজ্যে লিপ্ত ছিলেন । তার এসব অপকর্মের জন্য পরবর্তীতে জনরোষের শিকার হওয়ায় তিনি উপজেলা নির্বাহী অফিসার উপর দায় চাপানোর অপচেষ্টা করেন। আমরা শিবগঞ্জের মুক্তিযোদ্ধারা তা মেনে নিতে পারব না। নির্বাহী অফিসার আবুল হায়াত একজন ভালো মানুষ তার বিরুদ্ধে কোন অপপ্রচার চালালে আমরা এর চাইতে কঠিন কর্মসূচি দিতে বাধ্য হব।’ সেই সাথে দুর্নীতিগ্রস্ত সাব রেজিস্টার ইউসুফ আলীর চাকরি থেকে অব্যাহতি দাবি জানান।

এই সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা বজলুর রশিদ সনু, উপজেলা ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ, জেলা কমান্ডের সাংগঠনিক কমান্ডার তরিকুল ইসলাম, জেলা কমান্ডের সহিত্যক ও সংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান, সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন, আহসান হাবিব, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ বীর মুক্তিযোদ্ধাদের পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]